Breaking News

শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করলেন বিবেকানন্দ বিদ্যানিকেতন

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি।।

শ্রীরামকৃষ্ণ পরমহংসদেবের জন্মদিন উৎসব-২০২১খ্রিঃ উপলক্ষে সোমবার (৩০মার্চ ২০২১ খ্রিঃ) বিবেকানন্দ স্টাডি এন্ড ফিলানথ্রোপিক সেন্টার, নিউইয়র্ক, ইউএসএ-এর সহযোগিতায় চট্টগ্রাম রামকৃষ্ণ মিশন সেবাশ্রমের মাধ্যমে খাগড়াছড়ি রামকৃষ্ণ সেবাশ্রমের আয়োজনে বিবেকানন্দ বিদ্যানিকেতন, বিবেকানন্দ স্টুডেন্টস্ হোম ও শ্রীমা সারদা দেবী ছাত্রী নিবাসের শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রামকৃষ্ণ মিশন সেবাশ্রমের পূজনীয় অধ্যক্ষ শ্রীমৎ স্বামী শক্তিনাথানন্দজী মহারাজ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি রামকৃষ্ণ সেবাশ্রমের সভাপতি ভূবন মোহন ত্রিপুরা, সহ-সভাপতি সমরকৃষ্ণ চক্রবর্তী, চট্টগ্রাম রামকৃষ্ণ মিশন সেবাশ্রমের সহ সম্পাদক তাপস হোড়, খাগড়াছড়ি রামকৃষ্ণ সেবাশ্রমের সম্পাদক জয় প্রকাশ ত্রিপুরা, সহ সম্পাদক লিটন ত্রিপুরা, কোষাধ্যক্ষ উত্তম কুমার সরকার, সদস্য চন্দ্র কিশোর ত্রিপুরা, বিধান বিশ্বাস, বিবেকানন্দ বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক প্লাবন ত্রিপুরা প্রমূখ।

ব্যাগ বিতরণ শেষে মিশনের অনুসারী তিন ভাই অতিরিক্ত সচিব অরিজিৎ চৌধুরী, অতিরিক্ত সচিব অভিজিত চৌধুরী ও সহকারী সচিব পরিক্ষিত চৌধুরী মহোদয়ের সৌজন্যে অনুষ্ঠানে আগত সকলের জন্য মধ্যাহ্ন ভোজের ব্যবস্থা করা হয়।

About খাগড়াছড়ি প্রতিনিধি

Check Also

মহামারীতে অসহায় মানুষের জন্য একযোগে কাজ করতে হবে: কুজেন্দ্র লাল ত্রিপুরা-এম পি

দহেন বিকাশ ত্রিপুরা, জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি॥ ভারত প্রত্যাগত শরণার্থী টাস্কফোর্স চেয়ারম্যান ও খাগড়াছড়ির সংসদ সদস্য …