Breaking News
ধর্ষণের প্রতীকি ছবি

বান্দরবানে ১২ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানের সদর উপজেলার মংজায় পাড়ায় এক  শিশুকে ধর্ষণের অভিযোগ পা্ওয়া গেছে। ধর্ষক লাতুমং মারমা (৩৫) বান্দরবান সদর উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান রাজু মং মারমার ছেলে বলে জানা গেছে।

পাড়াবাসীরা জানান, গত ২১ মার্চ রাতে মন মংজায় পাড়ায় ভূক্তভোগীর বাড়িতে পরিবারের বাকি সদস্যরা কেউই ছিলেন না। এ সুযোগে ধর্ষক শিশুটিকে একা পেয়ে মুখ চেপে ধরে পাশের জঙ্গলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং পালিয়ে যায়। পাশের প্রতিবেশীরা শিশুটিকে কান্নারত অবস্থায় দেখতে পেলে পরে তাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে।

এমন ঘটনায় ধর্ষকের পিতা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রাজুমং মারমার কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, ‘ধর্ষক যেই হোক, শাস্তি পাবেই।’ নিজের সন্তান বলে এক চুল্ও ছাড় দেবেন না বলে তিনি আশ্বাষ দেন।

এ বিষয়ে সদর থানার ওসি শহিদুল ইসলাম বলেন, ‘ধর্ষণের ঘটনায় ভূক্তভোগী পরিবার বাদী হয়ে ধর্ষণের মামলা করেছে। পুলিশ অভিযুক্ত ধর্ষক লাতুমং মারমাকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত আছে।’

About খোলা বার্তা নিউজ ডেস্ক

Check Also

লামায় ত্রিপুরা কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ।

সংবাদ দাতা,  লামা। বান্দরবানের লামায় প্রেমের ফাঁদে ফেলে প্রেমিকের দৈহিক সম্পর্কের কারনে অন্তঃসত্ত্বা ত্রিপুরা সম্প্রদায়ের …