Breaking News

খাগড়াছড়ির গুইমারায় তৈমাচাং অনিতা চৌধুরী বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে পাঠ্যবই বিতরণ

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি।।

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার ১নং গুইমারা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের অন্তর্গত বিদ্যালয় বিহীন এলাকা কেমরুং পাড়ায় অদুল অনিতা ট্রাস্টের আর্থিক সহায়তায় ও শিক্ষা উন্নয়ন সংস্থার সার্বিক তত্ত্বাবধানে নির্মাণাধীন তৈমাচাং অনিতা চৌধুরী বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বুধবার (৩ফেব্রুয়ারি ২০২১খ্রিঃ) সকালে পাঠ্যবই বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান উশ্যে প্রু মারমা। কেমরুং পাড়ার কার্বারী ললিত কুমার ত্রিপুরার সভাপতিত্বে ও স্কুলের উদ্যোক্তা ধন বিকাশ ত্রিপুরার সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা উন্নয়ন সংস্থার সমন্বয়ক নবলেশ্বর ত্রিপুরা লায়ন, সাধারণ সম্পাদক জয় প্রকাশ ত্রিপুরা, গুইমারা ইউনিয়ন পরিষদের মেম্বার হরিপদ্ম ত্রিপুরা, ত্রিপুরা সনাতনী গীতা সংঘের সাধারণ সম্পাদক অর্পন বিকাশ ত্রিপুরা, অর্থ সম্পাদক পিন্টু বিকাশ ত্রিপুরা প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে উশ্যে প্রু মারমা বলেন, বর্তমান সময়ে টিকে থাকার জন্য শিক্ষার কোন বিকল্প নেই। তাই সন্তানকে শিক্ষিত করতে হবে এবং তাদেরকে যোগ্য মানবসম্পদ হিসেবে গড়ে তোলার জন্য তাদেরকে সময় দিতে হবে। সন্তান যাতে বিপথে যেতে না পারে, নেশাজাতীয় দ্রব্যে আসক্ত হয়ে না পড়ে, সেজন্য অভিভাবকদের সদা সতর্ক দৃষ্টি রাখতে হবে।

পাঠ্যবই বিতরণ অনুষ্ঠান শেষে আগত গ্রামবাসীদের মধ্যে অদুল অনিতা ফাউন্ডেশন, সনাতনী ত্রিপুরা গীতা সংঘ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মহোদয়ের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়।

About খোলা বার্তা নিউজ ডেস্ক

Check Also

মহামারীতে অসহায় মানুষের জন্য একযোগে কাজ করতে হবে: কুজেন্দ্র লাল ত্রিপুরা-এম পি

দহেন বিকাশ ত্রিপুরা, জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি॥ ভারত প্রত্যাগত শরণার্থী টাস্কফোর্স চেয়ারম্যান ও খাগড়াছড়ির সংসদ সদস্য …

Leave a Reply

Your email address will not be published.