Breaking News
ক্যশৈহ্লা মার্মা। ছবি: ফাইল ফটো।

শেখ কামাল ক্রীড়া পুরস্কার পেলেন ক্যশৈহ্লা মার্মা

ক্রীড়া ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য শেখ কামাল ক্রীড়া পুরস্কার পেলেন ক্যশৈহ্লা মার্মা। তিনি বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক, বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি এবং বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন ।

দুই প্রতিষ্ঠান ও ১০ ক্রীড়া ব্যক্তিত্বের হাতে এবার উঠছে শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার। ক্রীড়া ক্ষেত্রে অবদানের স্বীকৃতি দিতে নতুন একটি পুরস্কার প্রচলন করেছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার (৫ আগষ্ট) সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত থেকে পুরস্কার প্রদান করবেন। জাতীয় ক্রীড়া পরিষদের শেখ কামাল মিলনায়তনে অনুষ্ঠান হবে । ৭ ক্যাটাগরিতে পুরস্কারপ্রাপ্তরা ক্রেস্ট ও সম্মাননা সনদের সঙ্গে পাবেন এক  লাখ টাকা করে।

আজীবন সম্মাননা বিভাগে পুরস্কার পেয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি ও সাবেক তারকা ফুটবলার কাজী সালাউদ্দিন। ক্রীড়াবিদ বিভাগে আছেন তিন জন- মাহফুজা খাতুন শিলা (সাঁতার), রোমান সানা (আর্চারি), মাবিয়া আক্তার সীমান্ত (ভারোত্তোলন)।

ক্য শৈহ্লা মার্মা ( কারাতে ফেডারেশন) ক্রীড়া সংগঠক- মনজুর কাদের ( শেখ জামাল ধানমন্ডি ক্লাব)  । উদীয়মান ক্রীড়াবিদ-আকবর আলী (ক্রিকেট), ফাহাদ রহমান (দাবা), উন্নতি খাতুন (মহিলা ফুটবল)।

ফেডারেশন/অ্যাসোসিয়েশন/সংস্থা বিভাগে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ক্রীড়া সাংবাদিক বিভাগে প্রবীণ সাংবাদিক মুহাম্মদ কামরুজ্জামান এবং পৃষ্ঠপোষক বিভাগে রয়েছে ওয়ালটন।

About খোলা বার্তা নিউজ ডেস্ক

Check Also

বান্দরবানে বজ্রপাতে দুইজনের মৃত্যু

বান্দরবান প্রতিনিধি:- বান্দরবানের লামা উপজেলায় বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার (১১ অক্টোবর) মধ্যরাতে উপজেলার ফাইতং …